October 22, 2024, 7:25 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ার শাজাহানপুরে মাদ্রাসায় ভর্তি কে কেন্দ্র করে মারপিট। আটক এক। জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বিনামূল্যে ২৬ হাজার কিশোরীকে এইচপিভি টিকা প্রদানের লক্ষ্যে প্রস্তুতিমূলক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‌্যালী ও হাত ধোয়া প্রদর্শনী অনুষ্ঠিত গাবতলীতে ব্যাট খেলাকে কেন্দ্র করে ভাইয়ের হাতে ভাই খু*ন। নওগাঁয় আস্তান মোল্লা কলেজের শিক্ষকদের সংবাদ সম্মেলন গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউনিয়নের নুন্দহপাড়ায় গ্রামীন পাকা রাস্তা ভেঙ্গে চলাচলে দুর্ভোগ। গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউপির ১নং প্যানেল চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পেয়েছেন, ফিরোজ কবির প্রধান গোবিন্দগঞ্জে ব্যাংক এশিয়ার মোবাইল এজেন্ট নিখোঁজ বগুড়ার শাজাহানপুরে উপজেলা পরিষদের অস্থায়ী ড্রাইভার মামুনের বিরুদ্ধে বিক্ষোভ ও মানববন্ধন গাইবান্ধা জেলা মেডিকেল টেকনোলজিস্ট ঐক্য পরিষদের কমিটি গঠন

সোনাতলায় তুহিন বাদশা হত্যা মামলায় অভিযুক্ত আসামীরা একমাসেও গ্রেফতার হয়নি

ফয়সাল আহম্মেদঃ বগুড়ার সোনাতলায় তুহিন বাদশা (৩০) হত্যা মামলার একমাস অতিবাহিত হলেও অভিযুক্ত আসামীদের এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

সোনাতলা উপজেলার মহব্বতেরপাড়া গ্রামের বিল্লাল হোসেনের ছেলে তুহিন বাদশা গত ৮ সেপ্টেম্বর বিকেল আনুমানিক ৫ টায় বালিয়াডাঙ্গা বাঁধের ওপর চারমাথা মোড়ে একটি ষ্টলের সামনে বসে চা পান করছিল। ঠিক সেই মূহুর্তে এলাকার কতিপয় চিহ্নিত দুষ্কৃতিকারী হঠাৎ করে তুহিন বাদশাকে লাঠি,রডসহ বিভিন্ন হাতিয়ার দিয়ে বেদমভাবে কুপিয়ে গুরুতর আহত করে সটকে পড়ে। ঘটনার পর আহত অবস্থায় উদ্ধার করে তাকে প্রথমে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। সেখান থেকে মহাখালী মেট্টোপলিটন মেডিক্যাল সেন্টারে ভর্তি করা হয়। সেখান থেকে আবার ১৩/৯/২৪ তারিখ দিবাগত রাতে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়। তুহিন বাদশার বাবা এ ব্যাপারে ঘটনায় জড়িত ৬ জনের নাম উল্লেখ পূর্বক ও অজ্ঞাতনামা আরো ৪/৫ জনের বিরুদ্ধে গত ১৫/৯/২৪ তারিখে সোনাতলা থানায় একটি মামলা করেন। শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১৮/৯/২৪ বেলা আনুমানিক ১২টার দিকে তুহিন বাদশা মারা যায়। পরদিন শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গ থেকে লাশ বাড়িতে আনা হয়। এদিকে তুহিন বাদশার মৃত্যুর খবর পেয়ে আসামীরা এলাকা ছেড়ে যায়। আসামীদেরকে পুলিশ গ্রেফতারের চেষ্টা করলেও আজ পর্যন্ত কাউকে গ্রেফতার করতে সক্ষম হয়নি। এদিকে প্রশাসনকে তুহিন বাদশা হত্যাকারীদের শিগগির গ্রেফতার ও ফাঁসির দাবী জানিয়েছেন নিহতের পরিবারের সদস্যরা ও স্বজনরা।

সোনাতলা থানার ওসি মিলাদুন্নবী বলেছেন থানায় তুহিন বাদশা হত্যা মামলা রুজু হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com